ভাইরাল ভিডিও

শাড়ি পড়ে ভারী কায়দা ডান্স দেখালেন এক যুবতী বৌদি, (Video) দেখে ঘায়েল যুবক ছেলেরা

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী রিয়া লিশিয়া নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে আবারো পৌঁছে গিয়েছেন বহুমানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম আজকের প্রজন্মের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ইনস্টাগ্রামের সূত্র ধরেই ভাইরাল হয়েছে এই নেটমাধ্যমের পাতায়। ঝলকে নিজের নাচের সূত্র ধরেই বলিউডের অন্যতম প্রথম সারির ডিভা ক্যাটরিনা কাইফকে টেক্কা দিয়েছেন রিয়া লিশিয়া। এদিন শাড়ি লুকেই কোন একটি অনুষ্ঠানের মঞ্চ মাতিয়েছিলেন তিনি। নিজেকে ভিডিও ক্রিয়েটর হিসাবেই সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণে দাবি করেছেন তিনি। তিনি যে একজন দক্ষ ও প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী, তা তার নাচেই স্পষ্ট। আপাতত, ‘চিকনি চামেলী’র তালেই কোমর নাচিয়ে নেটজনতার একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন রিয়া।

Related Articles