ভাইরাল ভিডিও

সবুজ প্রকৃতির কোলে অসাধারণ নাচ এক যুবতীর, (Video) দেখলে চোখ ফেরাতে পারবেন না

আজকাল ভোজপুরি, পাঞ্জাবি, রাজস্থানি গান ও গানের সাথে সাথে স্টেজ পারফরম্যান্সের রমরমা বেড়েছে। মানুষ এই ধরনের বোল্ড ড্যান্স ও সংগীত পছন্দ করছে। যেই সঙ্গীত খুবই চটকদার এবং যেই গানের সঙ্গে জবরদস্ত পারফর্ম করা যায় সেইসব গান ও নাচ মানুষ বেশি করে উপভোগ করছে। বিশেষত, সোশ্যাল মিডিয়ায় এখন মশলাদার গান ও নাচের ভিডিও রাতারাতি ভাইরাল হচ্ছে। কিন্তু, বাংলা গানেও ভাইরাল হওয়া যায়। যদি কন্টেন্ট ভালো থাকে এবং বিনোদনে ভরপুর থাকে, তাহলে কেউ আটকে রাখতে পারবে না, সে জনপ্রিয় হবেই এবং তার কনটেন্টও ভাইরাল হবে।

আজকের দিনে বহু মানুষ সোশ্যাল মিডিয়ার উপর ধ্যান জ্ঞান লাগিয়ে দিয়েছে। যার কাছে যা কন্টেন্ট আছে সেটাই পেশ করছেন ইউটিউব বা অন্যান্য প্ল্যাটফর্মে। এতে করে এটাই এখন অনেকের পেশা হয়ে দাঁড়িয়েছে। কেউ খুব কামাচ্ছে তো কেউ রাতারাতি স্টার হয়ে গিয়েছে। তেমনই আজকের প্রতিবেদনে একটি মেয়ের কথা বলবো, যে শুধু মাত্র নাচ করে প্রচুর ভিউ পেয়েছেন, এমনকি পেয়েছেন হাজার হাজার সাবস্ক্রাইবার।

সম্প্রতি একটি নাচের ভিডিওর সূত্র ধরে নেটদুনিয়ায় এই মুহূর্তে চর্চায় রয়েছেন এক তরুণী, নাম – মৌমিতা। এবং, চ্যানেলটির নাম – Dance Star Mou। এটি মৌমিতার নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল । এই চ্যানেল থেকেই প্রায় ১১ দিন আগে নিজেই শেয়ার করে নিয়েছেন একটি নাচের ভিডিও, যা ভাইরাল।

ওই নাচের ভিডিওর মাধ্যমে মেয়েটি অর্থাৎ মৌমিতা 86k ভিউ অর্জন করেছে। নাচটি এত সুন্দর করে পরিবেশন করেছেন যে যারা দেখেছেন তাদের অনেকেই কমেন্ট বক্সে প্রশংসা উপচে দিয়েছেন। যাইহোক, গানটির নাম – প্রাণ সখিরে। এবং, এর অরিজিন্যাল সং ক্রেডিট হল – প্রাণ সখিরে। কথা ও সুর – পল্লী কবি জসীমউদ্দীন এর। অবশ্য গানটিকে নতুন করে গাওয়া হয়েছে এবং সেই নতুন গানের সঙ্গেই মৌমিতা নাচ করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি।

Related Articles