ভাইরাল ভিডিও

‘রাইস’ ছবির গানের তালে দুর্দান্ত বেলি ডান্স করে নেটদুনিয়ায় ঝড় তুলল এক যুবতী সুন্দরী, মুহূর্তে ভিডিও ভাইরাল

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া যে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম তা বলার অপেক্ষা রাখে না। কারণ এখনকার যুগে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে অনেকেই অর্থ উপার্জন করছেন। কেউ ব্যবসা করে বা কেউ নিজেদের প্রতিভা দেখিয়ে। সম্প্রতি সেরকমই একটি নাচের ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চোখ কপালে ওঠে ইন্টারনেট নাগরিকদের।

সোশ্যাল মিডিয়ার মধ্যে Instagram হলো একটি অন্যতম প্লাটফর্ম। যেখানে প্রতিদিন বিভিন্ন মানুষ তাদের নাচ, গান, গল্প, আঁকা বা নানারকম হাতের কাজের প্রতিভা দেখিয়ে তাদের প্রতি আকৃষ্ট করে চলেছে ইন্টারনেট নাগরিকদের। সেরকমই স্বপ্না পাউডেল নামে এক যুবতী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নাচের প্রতিভাকে তুলে ধরেছেন সবার সামনে। যা দেখে চোখ দাঁড়িয়ে গেছে সোশ্যাল মিডিয়ার প্রত্যেক মানুষের।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে এই সুন্দরী যুবতীকে একটি হলুদ রঙের থাক থাক স্কার্ট এবং লাল ব্লাউজ পড়ে হিন্দি জনপ্রিয় “লায়লা মে লায়লা” গানে বেলি ডান্স করতে দেখা গেছে। বলিউড জগতের “রাইস” ছবির জনপ্রিয় গান ছিল এটি। তখনকার সময় সানি লিওনি এই গানটিতে নেচে নজর কেড়েছিলেন প্রত্যেক দর্শকের। সেরকমই এই যুবতীও এই গানটির তালে নেচে তার প্রতি আকৃষ্ট করে তুলেছে নেটিজেনদের।

এই যুবতীর নাচ দেখে স্পষ্টতই বোঝা যায় যে, তিনি অত্যন্ত দক্ষ একজন বেলি ডান্সার। শুধু এই নাচ দেখে নয়, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তার বিভিন্ন নাচের ভিডিও দেখলেই বোঝা যাবে। এই ধরনের নাচে তিনি যে খুব স্বাচ্ছন্দ বোধ করেন তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তিনি তার এই নাচের প্রতিভা সকল দর্শকের সামনে তুলে ধরে লাখো দর্শকদের থেকে ভালোবাসা আদায় করে নিয়েছেন। এছাড়াও ইন্টারনেটের একাংশ তার এই নাচকে বেশ পছন্দও করছেন।

Related Articles