বিনোদন

বোল্ড অবতারে অভিনেত্রী পার্নো, অন ক্যামেরায় ধরা পড়ল আলগা যৌনতার ছোঁয়া! যা দেখে ঘায়েল নেটদুনিয়ার পুরুষেরা

মেয়েদের ফ্যাশনে এখন ট্রেন্ডিংয়ে রয়েছে রয়েছে দুটো জিনিস, এক- প্যাস্টেল শেড আর দুই হলো সিক্যুইনের কাজ। বেনারসি থেকে গাউন, কুর্তি থেকে লেহেঙ্গা সবেতেই এখন হিট এই প্যাস্টেল শেড। বিয়েবাড়ির কনে থেকে রিসেপশনের নববধূও তাদের ফ্যাশনে বেছে নিচ্ছেন এই রং। এমনকী পার্টিতেও মানুষ হামেশাই পরে যাচ্ছেন প্যাস্টেল শেড। কারণ প্যাস্টেল শেডে যেমন ফ্যাশন করা যায় তেমনই এই রঙের মধ্যে আছে একটা আভিজাত্য। তার সঙ্গে যোগ হয়েছে হাল ফ্যাশানের সিক্যুইনের কাজ। তবে সিক্যুইন মোটেও হাল আমলের কাজ নয়।

এই ভারী কাজের সিক্যুইন আশি-নব্বই দশক থেকে চলে আসছে। তবে আগে এই কাজ ছিল এটুকু ঝকঝকে তকতকে। তাই এর মধ্যে আভিজাত্যের ছোঁয়া পাওয়া যেত না। তখন ফ্যাশনে নতুন পোশাক আনতো বলিউড। সেই সময় বলিউডের পার্টি সং মানেই ঝলমলে পোশাক ধরা বাধা ছিল। গ্লিটার, চুমকি আর কুচো কাঁচের ডিজাইনের ঝকমকিতে চোখ আটকে যেত দর্শক মহলের। আরবি ‘সিক্কা’ শব্দ থেকেই উদ্ভব ‘সিকুইন’ কথাটির। অত্যাধিক হাতের কাজ থাকার ফলে তখন থেকেই সিক্যুইন বেশ দামী|

সিন্দু সভ্যতার আমলেও পাওয়া গেছে এই ধরণের ভারী কাজের পোশাক। তখন অবশ্য সোনা, রুপোর বা কুচি পাথর, জরি দিয়ে কাজ করা হত। দামী হিয়ার কারণে সাধারণ মানুষের হাতের বাইরে ছিল এ পোশাক। শুধু মাত্র রাজপরিবারেই বা অভিজাত পরিবারের লোকের মধ্যে প্রচলিত ছিল এই সিক্যুইন কাজের চল। তারপর একটা সময় অতিরিক্ত ভারী হওয়ার কারণে সিক্যুইন ফ্যাশান থেকে প্রায় লুপ্তই হয়ে যায়। তবে কালের নিয়মে বর্তমানে আবারও ফ্যাশনে সিক্যুইন ফিরে এসেছে। এখন ভার কমানোর জন্য সিক্যুইন তৈরিতে ব্যবহার করা হয় প্লাস্টিক।

সম্প্রতি ধর্মযুদ্ধে ছবির প্রোমোশনে সিক্যুইনের কাজ করা পার্টিন ওয়্যারে এসেছিলেন পার্নো মিত্র। কপার রোজের স্বচ্ছ নেটের শাড়ি জুড়ে অসাধারণ সিক্যুইনের কাজ। সাথে ফ্লোরালে তুলে ধরা হয়েছে সূক্ষ্ম কাজ। সঙ্গে পরেছিলেন ডিপনেক সরু স্লিভ ব্লাউজ। সঙ্গে ন্যুড মেকআপ, শিমারে পার্নো কে এত বেশি মোহময়ী লাগছিল যে তার দিকে থেকে চোখই ফেরানো যাচ্ছিল না। কানে পরেছিলেন স্টোনের লম্বা চেইন ইয়ার রিং। সাথে স্ট্রেট চুলে মিডল পার্ট করে আঁচড়ে নিয়েছিলেন। ব্লাউজের ডিপ নেকে কলার বোনও ফ্লন্ট করতে ভোলেননি। সামান্য মেকআপ আর পোশাকের জেরেই তাঁর চেহারায় ধরা পড়েছিল আলগা যৌনতার ছোঁয়াও।

Related Articles