বিনোদন

অভিনয় জগতের বাইরে এই বিশেয় উপায়ে কোটি কোটি টাকা কামাচ্ছেন আলিয়া ভাট! ফাঁস হল অভিনেত্রীর আসল সত্যি

বলিউডে রয়েছে একাধিক স্টারকিড যারা বর্তমানে সিনেমা দুনিয়ায় পরিচিত মুখ হয়েছেন। তবে সকলে নিজেদের অভিনয়ের জোরে টিকে থাকতে পারেননি। দর্শকদের মিশ্র প্রতিক্রিয়ার মধ্যে দিয়ে অনেক স্টারকিড হারিয়ে গিয়েছেন। তবে এদিক থেকে আলিয়া ভাট একেবারেই অন্য ইতিহাস তৈরি করেছেন। স্টারকিড হলেও তার দুর্দান্ত অভিনয়ের মধ্যে দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

তাই সকলের মতন তিনি হারিয়ে যাননি। বরং সুযোগকে কাজে লাগিয়ে আজ তিনি বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। ২০১২ সালে বলিউডে আত্মপ্রকাশ তার। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ থেকে যাত্রা শুরু তার। এরপর নিজেকে নিংড়ে একের পর এক ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি।

জানা গিয়েছে, বর্তমানে আলিয়ার সম্পত্তির পরিমাণ ৫০০ কোটি টাকারও বেশি। এক একটি ছবিতে অভিনয়ের জন্য তিনি ১৫ থেকে ১৮ কোটি টাকা নেন। তবে সিনেমায় অভিনয়ের পাশাপাশি আরেকটি আয়ের উৎস রয়েছে আলিয়ার। তার রয়েছে একটি পোশাকের ব্র্যান্ড যার মাধ্যমে ৭ থেকে ১২ বছর বয়সী শিশুদের পোশাক তৈরি করা হয়।

পোশাকের ব্র্যান্ড ছাড়াও তার রয়েছে ‘ইটারনাল সানশাইন প্রোডাকশন হাউস’ নামে একটি নিজস্ব প্রোডাকশন হাউস। এসবের মাধ্যমে প্রচুর অর্থ উপার্জন করেন তিনি।

Related Articles