ভাইরাল ভিডিও

মেনই রাস্তায় চমৎকার সাইকেল স্টান্ট দেখালেন ৮০ বছরের দাদু, (Video) দেখে চোখ কপালে নেটিজেনদের

বর্তমানে সোশ্যাল মিডিয়ার সুবাদে কত নিত্য নতুন ঘটনার সাক্ষী থাকে হাজার হাজার মানুষ। এই সোশ্যাল মিডিয়া রাতারাতি কোন মানুষকে চর্চার আলোকে পৌঁছে দিতে পারে। আবার কোন মানুষকে এক ধাক্কায় নামিয়ে ফেলতে পারে সবার নজর থেকে। তাই এখন পথে-ঘাটে যে ঘটনাই ঘটছে না কেন মানুষ তা ভিডিও করে শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ার পেজ থেকে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই সমস্ত ভিডিও বা ফটো থেকে আমরা নানা মানুষের নানা অদ্ভুত রকমের প্রতিভার প্রমাণ পাচ্ছি। ঠিক যেমন ১৫ই এপ্রিল শেয়ার হওয়া একটি ভিডিওতে প্রমাণ পেলাম একজন ৮০ বছর বয়স্ক মানুষের এক অদ্ভুত প্রতিভা। ৮০ বছর বয়সে অধিকাংশ মানুষই ঘরকুনো হয়ে পড়েন, ঠিকভাবে হাঁটতে চলতে পারেন না। আবার অনেকে ৮০ এর ঘরে পা দিতে না দিতেই পরলোক গমন করেন।

‘casualmultanis’ নামক একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে এক শক্তিশালী ৮০ বছর বয়স্ক বৃদ্ধ এর কীর্তি। তিনি রাজপথে সাইকেলের উপর সটান দাঁড়িয়ে সাইকেল চালিয়ে যাচ্ছেন। তাও আবার সোজা ভাবে নয়, উল্টো করে দাঁড়িয়ে প্যাডেল করে সাইকেল চালিয়ে যাচ্ছেন। তার আশাপাশ দিয়ে চলছে বড় বড় গাড়ি। কিন্তু তাদেরকে কোনো রকম তোয়াক্কা না করে তিনি তার স্টান্ট দেখাতে ব্যস্ত।

ভিডিওটিতে প্রায় দেড় লাখের বেশি ভিউজ আসে। এছাড়া হাজার হাজার মানুষ ভিডিওটিকে লাইক করেন। কমেন্টও করেন প্রচুর। কেউ কেউ বলেছেন, ‘সাবাস কাকা’। আবার কেউ বলেছেন, ‘এই বয়সে সমস্ত দুঃসাহসিক কাজ করা তার মোটেই উচিত নয়’। তবে এই বয়সে তিনি যে স্টান্ট দেখিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয়।

Related Articles