বিনোদনভাইরাল ভিডিও

অঞ্জনা সিংয়ের সাহসী কায়দার রোমান্টিক ভিডিও, (Please) একা দেখুন

বর্তমান যুগে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়।

ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়। এক একটি ভিডিওতে ভিউ এবং লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য।

কিছুদিন আগেই ভোজপুরি সুপারস্টার রবি কিষান এবং অভিনেত্রী অঞ্জনা সিং একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। আর এই মিউজিক ভিডিও বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। এই হিট অভিনেত্রীর বোল্ড মুভ পছন্দ হয়েছে সকলের। রীতিমত ইন্টারনেট দুনিয়াতে হইচই পড়ে গিয়েছে এই মিউজিক ভিডিও নিয়ে। এই ভোজপুরি ভিডিওটি এর নাম হল, ‘শলগালে তুম অঙ্গ সাজনা‘। অঞ্জনা সিংয়ের পাশাপাশি রবি কিষানও ব্যাপক পারফর্ম করেছেন এই ভিডিওতে।

রবি কিষান ও অঞ্জনা সিংয়ের আকর্ষণীয় রোম্যান্স সত্যিই মন জয় করে নিয়েছে সকলের। তাঁদের কেমিস্ট্রি দেখে লজ্জা পেতে পারেন আপনিও। এই গানটি ‘লাভ ওর পলিটিক্স‘ সিনেমার। এই গানটি ইতিমধ্যেই ইউটিউবে ৯ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। পাশাপাশি এতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন নেট নাগরিকরা। আপনি এই ভাইরাল ভিডিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related Articles