বিনোদন

শারীরিক চাহিদা মেটাতে লজ্জার চৌকাঠ পার করলেন অঙ্কিতা সিং, (Video) দেখলেই হয়ে যাবে আপনার কাজ

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার। কি এই ওয়েবসিরিজ?

সম্প্রতি উল্লুতে একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে নেট দুনিয়াতে। এই নতুন ওয়েব সিরিজটির নাম, ‘মালাই’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা সিং। অন্যান্য উল্লুর ওয়েব সিরিজের মত এতেও রয়েছে এই মুহূর্তে মুহূর্তে সাহসী দৃশ্য। ওয়েব সিরিজটি আবর্তিত হয়েছে একজন মহিলাকে ঘিরে।

গল্পটি শুরু হয় একটি গ্রামে বসবাসকারী এক দম্পতি দিয়ে এবং পরবর্তীতে স্বামী শহরের বাইরে কিছু কাজে যায়।সে যাওয়ার সময় তার ভাইকে তার বৌদির যত্ন নিতে বলে। ট্রেলারটি এগিয়ে যাওয়ার কিছুক্ষণ পরে ভাই বাড়িতে প্রবেশ করেন ও ওই মহিলার বেডরুমে লুকিয়ে ভিডিও রেকর্ড করে। সেই কথা মহিলাটি জেনে যাওয়ার পর এক বিশেষ সাহসী পদক্ষেপ নেন। কি হয়েছিল এরপর জানতে, আপনাকে অবশ্যই এই ওয়েব সিরিজটি সম্পূর্ণ দেখতে হবে।

Related Articles