বিনোদন

মিঠাই-উচ্ছেবাবুর রসায়ন জায়গা করে নিতে পারছে না দর্শকের মনে, তবে কি পুজোর পরেই শেষ হতে চলেছে মিঠাই?

‘জি বাংলা’র সবচেয়ে জনপ্রিয় মেগা সিরিয়াল হচ্ছে এই “মিঠাই” সিরিয়াল। নামের মধ্যেই রয়েছে এই সিরিয়ালের চমক। তাই এই সিরিয়াল শুরু হওয়ার আগের ছোট অংশ দর্শকদের মনে এক উত্তেজনা সৃষ্টি করেছিল। এই সিরিয়ালের প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায়। “মিঠাই” সিরিয়ালের এই জুটি মন কেড়েছে সকল দর্শকের। উচ্ছেবাবু ও মিঠাই চরিত্রের একে অপরের প্রতি রাগ, অভিমান ও ভালোবাসা দর্শককে আরো মুগ্ধ করে তুলেছে।

তার পাশাপাশি মিঠাই পরিবারও দর্শকদের এই সিরিয়ালের প্রতি আকর্ষিত করে তুলেছে। এই সিরিয়ালের বিষয় নিয়েই দর্শকদের কাছে একটি খারাপ খবর আসতে চলেছে। খারাপ খবরটি এই যে পূজোর শেষেই মিঠাই পরিবার বা এই “মিঠাই” সিরিয়াল এর সমাপ্তি ঘটতে পারে।

এই খবর শুনে হয়তো অনেক দর্শকেরই মন খারাপ হচ্ছে বা হবে। তবে চূড়ান্ত খবর এখনো হয়নি। স্টুডিও পাড়া থেকে এমনই ইঙ্গিত আসছে যে পূজোর শেষে ‘জি বাংলা’ দর্শকদের নতুন চমক দিতে আনতে চলেছে কিছু নতুন মেগা সিরিয়াল এবং তার সাথে আসতে চলেছে নতুন চরিত্রের নতুন কিছু মুখ। এই কারণে ‘জি বাংলা’য় পুরনো কিছু ধারাবাহিকের সমাপ্তি ঘটতে চলেছে। আন্দাজ করা গেছে যে এই সমাপ্তির তালিকায় হয়তো জনপ্রিয় “মিঠাই” সিরিয়ালেরও নাম থাকতে পারে। কারণ এই সিরিয়ালের টিআরপি রেটিং তেমনটাই ইঙ্গিত দিচ্ছে ধারণা করা যায়।

প্রথমদিকে মিঠাই পরিবার বা উচ্ছে বাবু – মিঠাই চরিত্রের যে টক ঝাল মিষ্টি গাঢ় সম্পর্ক ছিল তার যেন কোথাও খামতি রয়ে যাচ্ছে বলে দর্শকদের মনে হচ্ছে। সেই মাখোমাখো সম্পর্ক যেন তাদের মধ্যে আর তৈরি হচ্ছে না। দর্শকদের যেন একঘেয়ে লাগছে। এর ফলে টিআরপি রেটিংও কমতে চলেছে এই সিরিয়ালের। অনেকেই ভাবছেন এই কারণেই হয়তো বন্ধ হতে চলেছে “মিঠাই” সিরিয়াল। সঠিক উত্তর না পাওয়া অব্দি, পুজোর শেষ পর্যন্ত অপেক্ষারত থাকতে হবে দর্শকদের।

Related Articles