বিনোদন

‘রানু মণ্ডলের মতো অবস্থা হবে’, দেব-প্রসেনজিৎকে নিয়ে ট্রোল করায় রোষের মুখে ‘বং গাই’

বাংলার ইউটিউবার দের মধ্যে তিনি অন্যতম বিখ্যাত। সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীর সংখ্যা লাখো লাখো। কিন্তু যার ভালোবাসার মানুষের সংখ্যা বেশি তার নিন্দুকেরও বেশি থাকে। কথা হচ্ছে বাংলার অন্যতম জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর ‘দ্য বং গাই’ (The Bong Guy) ওরফে কিরণ দত্তকে (Kiran Dutta) নিয়ে। গান করা থেকে অভিনয় সব কিছুতেই হাত পাকিয়েছেন। একটা সময় বাংলা সিনেমা সিরিয়াল ইত্যাদির কনটেন্ট নিয়ে প্রচুর রোস্টিং করতেন। কিন্তু এবার বাংলা সিনেমা জগতের দুই মহীরুহ অভিনেতা দেব (Dev) এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee) চ্যালেঞ্জ ছুড়তে গিয়ে উল্টে নিজেই নেট মাধ্যমে কটাক্ষের শিকার হলেন কিরণ।

এবারের পুজোতে রিলিজ করছে পথিকৃৎ বসুর পরিচালনায় ছবি ‘কাছের মানুষ’ (Kacher Manush)। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব ও ইশা সাহা। এছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুস্মিতা চট্টোপাধ্যায়। বর্তমানে ছবির কুশিলবরা জোর কদমে ছবির প্রমোশন ও প্রচার চালিয়ে যাচ্ছেন। এর মাঝে কিরণ দত্ত ‘কাছের মানুষ’-র ছবির ট্রেলারের একটি ঝলক নিজের সোশ্যাল পেজে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “এটা শুধুমাত্র সিনেমা তেই সম্ভব। বাস্তব জীবনে এরকম ভাবে বাস এ চড়ে দেখাও তো দেখি…।”

ট্রেলারের ওই অংশে দেখা যাচ্ছিল, একটি চলন্ত বাসের পাদানিতে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছেন দেব ও প্রসেনজিৎ। কিরণ তাদের বসে করে যাওয়া টাকেই চ্যালেঞ্জ জানিয়েছে। তবে কিরণের এই পোস্ট দেখা সাথে সাথেই সেই চ্যালেঞ্জ মেনে নিয়েছেন দুই টলি সুপাস্টারই। দেব রিট্যুইট করেছেন, “চল ডান পরশু বাসে দেখা হবে… চ্যালেঞ্জ নিবি না…।” আর অপড়দিকর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সেটাকেই রিট্যুইট করে লিখেছেন, ” ওকে ডান! পরশু বাসে দেখা হচ্ছে। এবার আমাকে আমার মতো থাকতে দাও।”

ট্যুইটটি ছড়িয়ে পড়তেই দেব- বুম্বাদা অনুগামীদের তরফ থেকে একের পর এক কটাক্ষ ধেয়ে আসছে বং গাইয়ের দিকে। এক জন লিখেছেন, “বাস্তবে যদি দেব বাসে চড়ে তোমার ভিডিওর ভিউ কমে যাবে। দেখবে তোমার অনুরাগীরা তোমার ভিডিও অফ করে দেবকে দেখতে গেছে। নিজের ক্ষমতা থাকলে করে দেখাও তারপর সুস্থ ভাবে ফিরলে দেবকে ধন্যবাদ জানিও। দেবের সাথে চ্যালেঞ্জ নিও না।” অন্য আরেক জনের বক্তব্য, “নিজের মুভি ‘কলকাতা চলন্তিকা’ চলেনি বলে সিনেমাতে সমালোচনা করতে হবে?” কেউ এক পা বাড়িয়ে লিখেছেন, “বং গাই আগে নিজে অভিনয়টা শিখে হিট দে, তারপর এইসব বলিস…।”

Related Articles