বিনোদন

‘রোজ একটি করে শসা চাই অভিষেক পত্নী রাই সুন্দরীর!’ কি কাজে লাগাই অভিনেত্রী? কারণ জানলে চমকে উঠবেন

সুন্দর হতে কে না চায়। সকলেই চায় চিরজীবন যৌবন ধরে রাখতে। কেশ থাকবে কালো, দেহের চামড়া থাকবে টানটান। তাই সুন্দর হওয়ার দৌড়ে সকলেই সামিল। তবে বয়স বাড়লে সেই সৌন্দর্যে ঘাটতি পড়ে। ধীরে ধীরে চামড়া কুঁচকে যায়, চুল পাকতে শুরু করে। কিন্তু অনেকেই রয়েছেন যারা বয়সকে তুড়ি মেরে উড়িয়ে এখনো দিব্যি যৌবন ধরে রেখেছেন।

তেমনই একজন হলেন বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aisharya Rai Bachchan)। তার সৌন্দর্য নিয়ে নতুন কীে কিছু বলার নেই৷ বিশ্ব সুন্দরীর মুকুট যার ঝুলিতে রয়েছে তার সৌন্দর্য নিয়ে আর কিছু বলার থাকে না। কিন্তু অভিনেত্রী কীভাবে এত সুন্দর রয়েছেন তা জানিয়েছেন নিজেই। তিনি ঘরোয়া উপায় অবলম্বন করেই দিন দিন সুন্দর হয়ে চলেছেন।

আর সেই ঘরোয়া উপাদানটি হল শসা। শসা আপনার ত্বকের ঔজ্জ্বল্য আরও বাড়িয়ে তোলে। তাই ত্বকের ঔজ্জ্বল্য ধরে রাখতে ব্যবহার করুন শসা। শসাকে প্যাক হিসেবে ব্যবহার করতে প্রথমে এক টেবিল চামচ টমেটো বাটা, শসার রস, ব্যসন একসঙ্গে মিশিয়ে নিতে হবে।

এরপর দ্বিতীয় প্যাকটি বানাতে লাগবে এক টেবিল চামচ টক দই, অর্ধেক কাপ শসা কুঁচি, মধু হাফ চা চামচ। এই উপকরণগুলি মিশিয়ে বানিয়ে নিন প্যাক।

তৃতীয় প্যাকটি বানানোর জন্য এক টেবিল চামচ আলুর রস ও শসার রস নিয়ে তার সঙ্গে ভালো করে মিশিয়ে নিন মুলতানি মাটি। এই তিনটি শসার প্যাক সপ্তাহে দুই দিন মেখে ফেলুন। ধীরে ধীরে আপনার ত্বকে বাড়বে ঔজ্জ্বল্য।

Related Articles