বিনোদন

হৃতিক থেকে শাহরুখ, রইল বলিউডের এই ৮ তারকার আসল বয়স ও উচ্চতা

বলিউড নিয়ে মানুষের কৌতুহলের শেষ নেই। আর না থাকার কথাও নয়। কারণ এই ইন্ডাস্ট্রি জুড়ে রয়েছে হাজার গোপন রহস্য। তাই রহস্যের জাল ছিঁড়ে এগোতে চান সকলেই। তেমনই বলিউডের সুপারস্টারদের নিয়ে মানুষের কৌতুহল চিরদিন। আজকের প্রতিবেদনে রইল কয়েকজন সুপারস্টারের বিস্তারিত বিবরণ।

এই তালিকায় প্রথমেই যার নাম আসে তিনি হলেন শাহরুখ খান। কারণ তিনিই যে ‘কিং খান’। আর তাই তার ফ্যান ফলোয়িং গগনচুম্বী। বর্তমানে এই অভিনেতার বয়স ৫৬ বছর। তার উচ্চতা ৫’৬ ইঞ্চি।

এরপরেই নাম আসে মিস্টার পারফেকশনিস্টের। অর্থাৎ আমির খান। যার প্রতিটি ছবি কয়েকশো কোটি টাকা আয় করে। বক্স অফিসে দারুণ সাফল্য আনে তার একাধিক ছবি। তবে সম্প্রতি মুক্তি পাওয়া ‘লাল সিং চাড্ডা’ একেবারেই ব্যবসা করতে পারেননি। আমির খানের উচ্চতা ৫’৪ ইঞ্চি।

বলিউডের তিন খান মানেই শাহরুখ, আমির ও সালমান। তাই তৃতীয় নম্বরে সালমান আসবেন এটিই স্বাভাবিক। সকলের মত তিনিও একজন বলিউড সুপারস্টার। তবে বিবাহের অভিজ্ঞতা তার এখনো হয়নি। মনের মানুষ এখনো খুঁজে পাননি ৫৬ বছর বয়সি সালমান। এই অভিনেতার উচ্চতা ৫’৬।

খান’দের পর যিনি বলিউডের নিজের প্রভাব বিস্তার করেছেন তিনি হলেন খিলাড়ী কুমার অক্ষয়। কারণ তার একাধিক ছবি অ্যাকশন দুনিয়ার। এর সঙ্গে বেশ কিছু কমেডি ছবিতেও অভিনয় করেছেন তিনি। ৫৪ বছর বয়সী অক্ষয় কুমারের উচ্চতা ৫’৯।

এরপরেই সুপারস্টারদের তালিকায় রয়েছেন শাহিদ কাপুর। ৪১ বছর বয়সী শাহিদ কাপুরের উচ্চতা ৫’৮ ইঞ্চি।

রনবীর সিং যিনি খুব কম সময়ের মধ্যে বলিউডে জায়গা করে নিয়েছেন। বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বেটার হাফ তিনি। ৩৭ বছর বয়সী এই অভিনেতার উচ্চতা ৫’১০ ইঞ্চি।

শেষে রয়েছেন আলিয়া ভাটের বেটার হাফ রনবীর কাপুর। শীঘ্রই তিনি বাবা হতে চলেছেন। ৫’১১ ইঞ্চি তার উচ্চতা। মাত্র ৩৯ বছরে একাধিক ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি।

Related Articles