বিনোদন

হোটেল রুমে জঘন্য কাজ করিনা-শাহিদ কাপুরের! তারকাদের সমস্ত সিক্রেট ফাঁস হতেই যা বললেন এই অভিনেত্রী!

বলিউড অভিনেতা অভিনেত্রীদের সম্পর্ক নিয়ে একাধিক মন্তব্য রয়েছে। তারা একেক সময় একেক জনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন৷ কেউ কোনোটা থেকে পরবর্তীতে বেরিয়ে এসেছেন আবার কেউ সেই সম্পর্কটিকে চিরস্থায়ী করেছেন। সেইরকম বলিউড অভিনেতা শাহিদ কাপুর (Sahid Kapoor) এমন একজন অভিনেতা যার প্রেম জীবন নিয়ে অনেক কিছুই শোনা যায়। শাহিদ ২০১৫ সালে মিরা রাজপুতকে বিয়ে করেন৷

অপরদিকে বলিউডের বেবো মানেই করিনা কাপুর খান। তার সঙ্গে শাহিদ কাপুরের সম্পর্ক নিয়ে একসময় উত্তাল ছিল গোটা ইন্ডাস্ট্রি। তারা দু’জনে একসঙ্গে ‘জব উই মেট’ ছবিতে শ্যুটিং করেন। এই ছবি এখনও দর্শকদের মধ্যে জনপ্রিয়। তবে শ্যুটিং করতে গিয়ে তারা একে অপরের প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। দীর্ঘদিন তারা সম্পর্কে ছিলেন।

তবে একসময় সম্পর্ক চলতে চলতে ভেঙে যায়। তাদের দুজনের রাস্তা আলাদা হয়ে যোতে শুরু করেন। এরপর সইফ আলি খানের সঙ্গে অভিনয় করতে গিয়ে ধীরে ধীরে মনের ঠিকানা বদলাতে থাকে করিনার। এই সময় শাহিদ ভেঙে পড়েছিলেন। ধীরে ধীরে সময় কেটেছে। দুজনে দুজনের জীবনে ব্যস্ত। করিনা এখনও দুই সন্তানের মা। অপরদিকে শাহিদ বিবাহিত জীবনে বেশ সুখী।

তবে জানা একসময় তাদের মধ্যে অশান্তি চরমে ওঠে। তারা একদুন হোটেলের বদ্ধ ঘটে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। আর সেই দিন স্মরণ করে শিউরে ওঠেন অভিনেত্রী। আর এই সূত্র ধরেই ফের চর্চায় উঠে এসেছেন করিনা ও শাহিদ।

Related Articles