বিনোদনভাইরাল ভিডিও

আঁটোসাঁটো অল্প পোশাকে প্রকাশ্য রাস্তায় জাহ্নবী কাপুর, অভিনেত্রীর ফিগার দেখে ঘায়েল কামুক ভক্তরা

বলিউড থেকে টলিউড সিনেমা জগতে কে কখন কী করছে, কোথায় যাচ্ছে, কাদের সাথে মেলামেশা করছে এইসব দিকে নজর থাকে পাপারাজ্জিদের। তাদের ক্যামেরায় ধরা পড়ে এমন হাজার মূহুর্ত যা জানতে উৎসাহী থাকেন একাধিক নেটিজেনও৷ আর তা সময়ের নিয়মে ভাইরাল হয়ে যায়। সেই ছবি কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে খুব দ্রুত।

নায়ক নায়িকারা যেখানেই যান তাদের ঘিরে ধরে পাপারাজ্জিদের দল। ক্যামেরা ঝলসে ওঠে নিমেষের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় এমন অনেক সেলিব্রিটির ছবি ও ভিডিও ভাইরাল হতে দেখি যেখানে কখনও কখনও নো মেকাপ লুকেও দেখা যায় নায়ক নায়িকাদের। অনেকে পাপারাজ্জিদের সঙ্গে হাসিখুশি ভাবে কথা বলেন।

এর মধ্যে একজন হলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। তার একাধিক ছবি তিনি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন। সেখানে তাকে সেজেগুজে সুন্দরভাবে ছবি পোস্ট করতে দেখা যায়। জাহ্নবী তার বডি ফিটনেস ও রূপের জন্য বেশ জনপ্রিয়। তবে মাঝেমধ্যে তিনিও পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পড়েন। তবে সবসময় মেকাপ লুকে নয়, নো মেকাপ লুকেও তাকে দেখা যায়।

সম্প্রতি সবুজ রঙের হট প্যান্ট ও সাদা রং-এর ক্রপ টপে তাকে পাপারাজ্জিদের ক্যামেরায় দেখা গেলো। মুখে একেবারেই নেই বিন্দুমাত্র মেকাপ। দুটি বিনুনি করা চুল ও পায়ে স্নিকার্স পরে হেঁটে গাড়ি অবধি যেতেই পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পড়লেন। মুচকি হেসে গাড়িতে উঠে গেলেন নায়িকা। সম্প্রতি ভিডিওটি ‘Insta Bollywood’ নামক একটি পেজ থেকে ভাইরাল হয়েছে।

Related Articles