বিনোদন

‘আমার আর ক‍্যাটরিনার উদারতার জন‍্যই টিকে আছে জনের কেরিয়ার’, এতদিনে মুখ খুললেন বলিউড ভাইজান

বলি পাড়ায় সম্পর্ক নিয়ে গুঞ্জন নতুন কিছু নয়৷ একসঙ্গে অভিনয় করতে গিয়ে একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অনেক তারকা। অনেকের সম্পর্ক পরিণতি পেয়েছে এবং তারা এখনও সুখে সংসার করছেন। অনেকের সম্পর্ক পরিণতি পেলেও বিবাহবিচ্ছেদ হয়েছে। কিংবা অনেকের সম্পর্ক চলতে চলতে একসময় কোনো অজানা কারণে থেমে গিয়েছে। এত বড় একটি ইন্ডাস্ট্রিতে রয়েছে একাধিক রহস্য।

তেমনি বলিউডের ভাইজান সালমান খান (Salman Khan)-কে নিয়ে রয়েছে একাধিক গুজব। তার সঙ্গে একেক সময় নাম জড়িয়েছে অভিনেত্রীদের। কখনও দীপিকা পাড়ুকোনের সঙ্গে আবার কখনও ক্যাটরিনা কাইফের সঙ্গে আবার কখনও জ্যাকলিন ফার্নান্ডেজ। তবে একটি সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে ভাইজান সবথেকে বেশি ভালোবাসতেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-কে।

আর তাদের সম্পর্ক নিয়ে চারিদিকে গুঞ্জন ছড়ায়। তবে অভিনেতা সালমানকে তার প্রেমিকার জন্য একাধিক ব্যক্তির সঙ্গে বিবাদে জড়াতে হয়েছে। তার মধ্যে একজন হলেন জন আব্রাহাম (John Abraham)। ক্যাটরিনা সালমানকে জানান, জন তাকে একটি ছবি থেকে বের করে দেন। এরপরই রেগে যান ভাইজান।

সকলের সামনে এরপর সালমান জনকে অপমান করতেও ছাড়েননি। তিনি আরও বলেন তার ও ক্যাটরিনার জন্য জন একটি ভালো সিনেমায় সুযোগ পেয়েছে। একটি অনুষ্ঠানে গিয়ে সালমান জানান, ক্যাটরিনা তার কাছে গিয়ে কান্নাকটি করে এবং বলে তার অভিনয় জীবন শেষ হয়ে যাচ্ছে।

কিন্তু সালমান তাকে হাল ছাড়তে বারন করেন এবং পরবর্তীকালে ক্যাটরিনা একটি সিনেমায় অভিনয়ের সুযোগ পান। সেখানেও জন অভিনয় করেন। সালমান ক্যাটরিনাকে উদার হতে উপদেশ দেন। পরবর্তীকালে সেই সিনেমা বক্স অফিসে দারুণ সাফল্য আনে।

Related Articles