বিনোদন

স্বামীকে ছেড়ে অন্য পরপুরুষকে ঢেকে এনে চরম রোমান্স করলেন বাড়ির বউ, সাহসী দৃশ্যের এই সিরিজ একা দেখুন

Ullu র মত Voovi অ্যাপটি এখন খুব জনপ্রিয়, এখানে আসা প্রত্যেকটি সিনেমা ট্রেলার থেকে শুরু করে সিনেমা মানুষ কিন্তু বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন। আমরা অনেকেই জানি, যে voovi খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। এই সপ্তাহে পোস্টার লঞ্চ হয়েছে, আমরা voovi অ্যাপে ‘পেয়ার ইধার উধার ওয়েব সিরিজ’ দেখতে পাওয়া যাচ্ছে। এই ওয়েব সিরিজের ৬ টি পর্ব প্রকাশিত হয়েছে, সমস্ত পর্বগুলি আপনাকে নানা ভাবে আনন্দ দেবে।

তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনারময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেন করেন।

অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না সে ক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে যেগুলো কিন্তু আপনাকে দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিতে হবে সেখান থেকেই আপনাকে সাবস্ক্রান করতে হবে। এই প্লাটফর্ম গুলোকে তারপরে আপনি এই সিনেমাগুলি দেখতে পারবেন। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই আপনি গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, তার পরেই আপনি সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন অসাধারণ সিনেমাগুলি।

ওয়েব সিরিজে তিন অভিনেত্রী আছেন, রুকস খন্ডাগালে যদি আপনারা ওয়েব সিরিজ দেখে থাকেন, তবে দেখবেন তাহলে আপনি নিশ্চয়ই জানেন, যে পুরো এক বছর পর এই ওয়েব সিরিজে দেখা গেল রুকস খন্ডাগালেকে। গত বছর ‘ভুভি’ অ্যাপে তার একটি ওয়েব সিরিজ মুক্তি পায়। এরপর এখন আবার আমরা রুকস খন্ডগালেকে একটি নতুন ওয়েব সিরিজ দেখতে যাচ্ছেন। ওয়েব সিরিজটিকে হিট করার জন্য রুকস খন্ডগালে এই নামটিই যথেষ্ট। আর অসাধারণ অভিনয় দেখার জন্য সকলে অপেক্ষা করে থাকেন। ‘প্যার ইধার উধার’ পার্ট টু দুই বন্ধুর গল্প, যারা কিছু না জেনেই একে অপরের স্ত্রীর সাথে রোমান্সের সম্পর্কে জড়িয়ে যান।

Voovi অ্যাপ প্রকাশের তারিখ 26 মে 2023। ক্রেডিট দেওয়া যায় ভুভি অরিজিনালস। পরিচালক এসএসকে, প্রধান কাস্ট রুকস খন্ডগালে। ভাষা হিন্দি এবং বহু ভাষা পেয়ার ইধার উধার পার্ট 2 ভুভি ওয়েব সিরিজ কাস্ট করা হয়েছে। রুকস খন্ডগালে, তক্ষ নারাং, নেহা গুপ্তা, অনিরুদ্ধ প্রতাপ সিং অসাধারণ অভিনয় করেছেন। দেখে নিন অসাধারণ ভিডিও

Related Articles