ভাইরাল ভিডিও

জুতো পরে ঘরের মধ্যে হাঁটতে গিয়ে হোঁচট খেচ্ছে পোষ্য কুকুর, মজাদার ভিডিও দেখে হেঁসে খুন নেটবাসী

বর্তমান যুগে সময় কাটানোর জন্য অনেকেই বাড়িতে বিভিন্ন পোষ্য রাখছেন। বিড়াল, কুকুর, বিভিন্ন ধরনের পাখি বা অ্যাকোরিয়ামের মাছ ইত্যাদি পোষ্য হিসেবে অনেকের বাড়িতেই দেখতে পাওয়া যায়। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় এই পোষ্যদের নিয়ে নানারকম ভিডিও শেয়ার করে থাকে বিভিন্ন মানুষ। এবং সেই ভিডিও যদি একটু চোখে লাগে তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। সম্প্রতি সেরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে মুগ্ধ হয়েছেন নেটপাড়ার সমস্ত মানুষ।

সম্প্রতি নেটপাড়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে একটি পোষ্য কুকুরকে দেখা গেছে। সূত্রানুযায়ী জানা যায় যে, কুকুরটির নাম দুষ্টু। কারণ এই কুকুরটির প্রভু “দুষ্টু দ্য গোল্ডেন” নামে একটি ফেসবুকে পেজও খুলেছেন। সেখানেই তিনি এই কুকুরের বিভিন্ন ধরনের ছবি বা ভিডিও পোস্ট করেন। এই কুকুরটির সব রকমের ভিডিওর মধ্যে সম্প্রতি পোস্ট করা ভিডিওটি রীতিমতো সাড়া ফেলে নেটদুনিয়ায়।

ভিডিওটিতে দেখতে পাওয়া কুকুরটি হল গোল্ডেন রেট্রিভার প্রজাতির। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, পোষ্য কুকুরটি অর্থাৎ দুষ্টু চার পায়ে সাদা-লাল রঙিন জুতো পড়ে টালমাটাল অবস্থায় হাঁটছে। দুষ্টুর এই হাঁটার ছবি এবং ভিডিও মুহূর্তের মধ্যে ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দুষ্টুর প্রভু।

দুষ্টুর এই মজাদার হাঁটাচলার ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি দেখে একজন নেতিবাচক মন্তব্যও করেছেন। তিনি বলেছেন যে, নিজেরা আনন্দ পাওয়ার জন্য কুকুরটিকে কষ্ট দিচ্ছে। এর উত্তরে দুষ্টুর মালিক বলেন যে, সম্প্রতি তারা পাহাড়ি জায়গায় ঘুরতে যাবেন, সেখানে নুড়ি, পাথর ইত্যাদি পড়ে থাকার ফলে দুষ্টুর হাঁটাচলা করতে কষ্ট হবে। সেই কষ্ট থেকে বাঁচানোর জন্যই দুষ্টুকে জুতো পড়িয়ে হাঁটাচলার অভ্যাস করানো হচ্ছে। দুষ্টুর এই মজাদার ভিডিওর ভিউস সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ১৪০ হাজার।

Related Articles