বিনোদন

‘পুজোর আগেই লালের ছোঁয়া’, নতুন ফটোশুটে ভালোবাসার রঙ ছড়াচ্ছে সায়ন্ত-প্রিয়াঙ্কা!

স্টার জলসার নতুন সিরিয়াল “এক্কাদোক্কা” তে পল্লব ও সৃজার চরিত্রে অভিনয় করছেন এই জুটি। এই ছুটির অভিনয় সিরিয়ালের নতুন চমক এনেছে। সিরিয়াল জগতের পাশাপাশি এই জুটি সোশ্যাল মিডিয়ার মানুষদেরও মন আকর্ষণ করছে। তাদের মধ্যে প্রেম ভালবাসার আবির্ভাব ঘটেছে এই ছোটো পর্দার মাধ্যমে। পুজোর মরশুমে তারা এই ফটোশুট এর মাধ্যমে তাদের একে অপরের প্রতি ভালোবাসা সকলের সামনে প্রকাশ করছেন। সোশ্যাল মিডিয়ায় এই জুটির একটি আলাদা পেজ আছে এবং সোশ্যাল মিডিয়ায় (facebook, instagram) সেই সব পেজেই পোস্ট করা এইসব ফটোশুট তাক লাগাচ্ছে সাধারণ মানুষকে।

ফটোশুট এর মাধ্যমেই যে তারা একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন তা নয়। তারা সরাসরি মিডিয়ার সামনেই তাদের একে অপরের প্রতি ভালোলাগা ও ভালোবাসা প্রকাশ করেছেন। এই ফটোশুটে অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র পরিধান করেছেন লাল পাড় সাদা শাড়ি সাথে লাল রঙের ব্লাউজ এবং ভারী গহনা এই সাজ সজ্জা তার শারীরিক উজ্জ্বলতাকে বাড়িয়ে তুলেছে।

তার পাশাপাশি অভিনেতা সায়ন্ত মোদক পরিধান করেছেন লাল রঙের পাঞ্জাবি ও ধুতি। এই পোশাক এই জুটির উজ্জ্বলতা ও সৌন্দর্যতা কে আরো বাড়িয়ে দিয়েছে। লাল রং হলো ভালোবাসা ও সৌন্দর্যতার প্রতীক। এবং এই লাল রং হল খুবই শক্তিশালী। এই লাল রং ভালোবাসাকে আরো মজবুত করে তোলে।

তাদের এই মাখোমাখো প্রেম সোশ্যাল মিডিয়ার প্রত্যেক মানুষকে মুগ্ধ করেছেন এবং প্রত্যেকেই লাইক শেয়ার ও কমেন্ট এর মাধ্যমে এই জুটিকে অনেক অনেক ভালোবাসা দিয়েছেন। এই জুটির বিবাহর ব্যাপারে মিডিয়া জানতে চাইলে তারা জানায় যে সময় আসলে তারা তাদের বিবাহের কথাও সবার সামনে প্রকাশ করবেন। তারা আশা করে যে তাদের একে অপরের প্রতি বিশ্বাস ও ভরসা তাদের ভালোবাসাকে ভবিষ্যতের দিকে এগিয়ে নিয়ে যাবে এবং তাদের ভালোবাসা আরো পাওয়ারফুল হবে।

Related Articles