ভাইরাল ভিডিও

খোলা আকাশে নয়, মাটি ফুঁড়ে বেরোচ্ছে রামধনু! মুহূর্তে ভাইরাল সেই অপরূপ ছবি

বর্তমানে নেটদুনিয়ার মাধ্যমে নেট জনতাদের চোখে পরিলক্ষিত হয় নানা প্রান্তের নানা ধরনের ভিডিও বা ছবি। যা দেখে নেটজনতা অবাকও হয় আবার মুগ্ধ হয়। তবে বর্তমানে মন ভালো করার এক বিরাট মাধ্যম হলো নেটদুনিয়া। এই নেটদুনিয়াকে সাধারণ মানুষ নানা ভাবে নিজেদের কাজে লাগাচ্ছে বলেও জানা যায়। এছাড়া এই নেটদুনিয়ার মাধ্যমে সাধারণ মানুষ রাতারাতি সেলিব্রেটিতেও পরিণত হচ্ছে। সম্প্রতি এই নেটদুনিয়ার মাধ্যমে সাধারণ মানুষের কাছে প্রকাশ্যে এসেছে এক অন্যরকম ছবি। যা দেখে আশ্চর্য হয়েছে হাজার হাজার নেটিজেন।

আমরা কম-বেশি অনেকেই জানি বৃষ্টির পর জলীয় বাষ্পে ভরা বাতাসে সূর্যের আলোর তির্যক প্রতিফলনেই তৈরি হয় রামধনু। তবে আগে কখনো এই রামধনুর শেষ প্রান্ত কোথাও দেখা যায়নি। তবে এই ছবিতে রামধনুর শেষ প্রান্তের দেখা মিলল। যা দেখে চোখ দাঁড়িয়ে গেছে নেটজনতার।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিটি দেখে রীতিমত তাজ্জব হয়েছে নেটিজেনরা। এই ছবিটিতে বেনীআসহকলার শেষ প্রান্ত দেখা গিয়েছে। সেই ছবিটি দেখা গেছে একা রাস্তার ওপরে। আমরা প্রত্যেকেই জানি আকাশের উপরে রামধনু স্পষ্ট হয়। কিন্তু এবারে রামধনুর শেষ প্রান্ত স্পষ্ট দেখা গেল রাস্তার উপরে।

সূত্র মারফত জানা গিয়েছে, আমেরিকার ফিলাডেলফিয়ায় টানা বৃষ্টির পর এই দৃশ্য পরিলক্ষিত হয়েছে। যদিও এখনো পর্যন্ত জানা যায়নি এই ভিডিওটি নিয়ে সর্বপ্রথম কে পোস্ট করেছিল। কারণ নেট মাধ্যমে বহু অ্যাকাউন্ট থেকে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দর্শকরা এই ভিডিও দেখে কতটা অবাক হয়েছে তা এই ছবির লাইক, কমেন্ট দেখলেই বোঝা যায়।

Related Articles