অফবিটভাইরাল ভিডিও

Ranu Mondal : ছট পুজোয় নাকি গান গেয়েছেন ‘রানাঘাটের লতা’ রানু মন্ডল! জানুন আসল রহস্য

একসময় ‘তেরি মেরি’ গানটি গেয়ে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন রাণাঘাটের রানু মন্ডল(Ranu Mondal)। আর সম্প্রতি এবার ছটপুজো উপলক্ষ্যে গান গেয়ে আরও একবার লাইমলাইটে উঠে এলেন তিনি। আমরা সকলেই জানি যে ভারতের বিভিন্ন প্রান্তে আড়ম্বরের সাথে এই পুজো পালিত হয়। প্রতিবছরই পুজোর সময় কোনো না কোনো গান প্রকাশ্যে আসে।

সেরকমই এই বছরেও ইউটিউবে একটি গান প্রকাশিত হয়েছে। যেখানে দেখা যায় রানু মন্ডলের নাম রয়েছে। যা শোনামাত্রই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে ভিডিওটি চালিয়ে দেখা যায় সেটি রানু মন্ডলের গান নয়। আসলে ভিডিওর থাম্বনেইলে তার ছবিটি ব্যবহার করা হয়েছে ভিউ বাড়ানোর জন্য। যা বুঝতে পেরেই ভিডিওতে ডিসলাইকে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা।

পাশাপাশি কমেন্টে ক্ষোভ উগড়ে দিয়েছেন সকলে। তবে শুধু এই ঘটনাই নয়, মাঝেমধ্যেই আমাদের সামনে এরকম বিভিন্ন ঘটনা উঠে আসে, যেখানে ভিউ বাড়ানোর উদ্দেশ্যে ভুয়ো থাম্বনেইল ব্যবহার করা হয়ে থাকে। এক্ষেত্রেও ভিডিও নির্মাতা সেই পন্থাই অবলম্বন করেছেন। উল্লেখযোগ্য, রানু মন্ডলের রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠার কথা আমরা সকলেই জানি।

একসময় রাণাঘাটের স্টেশনে গান গাইতেন তিনি। একদিন তার গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন এক ব্যক্তি। যা পৌঁছে যায় দেশের বিভিন্ন প্রান্তে। একের পর এক রিয়্যালিটি শো’তে ডাক পান তিনি। সেরকমই একটি শো’য়ের মঞ্চে সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া জানান, রানুকে তিনি বলিউডে গান গাওয়ার সুযোগ দেবেন। এভাবেই স্টেশন থেকে বলিউডে পৌঁছে যান তিনি।

Related Articles