বিনোদন

‘তারে জামিন পর’ ছবির ছোট্ট ঈশানকে মনে আছে? বর্তমানে বলি অভিনেত্রীদের ক্রাস! রইল ছবি দেখুন তো চিনতে পারেন কিনা

সম্প্রতি এবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে তুমুল ভাইরাল হলেন ‘তারে জামিন পর’ সিনেমা খ্যাত অভিনেতা দার্শিল(Darsheel Safary)। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল এই সিনেমাটি, যেখানে অভিনয় করেছিলেন আমির খান এবং দার্শিল। সিনেমায় শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন তিনি। আর সেই সময় সিনেমাটি সুপারহিট হয়েছিল বক্সঅফিসে।

সিনেমা মুক্তির পর পেরিয়ে গিয়েছে ১৫ বছর, তবে আজও সেই সিনেমা মনে রেখেছেন দর্শকেরা। অন্যদিকে সেই শিশুশিল্পী দার্শিল আজ ২৫ বছরের যুবক। যিনি সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় থাকেন। মাঝেমধ্যেই নিজের নানান ছবি ভাগ করে নেন সকলের সাথে। সম্প্রতি সেরকমই একটি ছবি পোস্ট করতে দেখা গিয়েছে এই অভিনেতাকে।

ছবিটিতে দেখা যাচ্ছে বাদামী রঙের একটি সোয়েটার পরে রয়েছেন তিনি। দুই হাত পকেটের মধ্যে রেখে পোজ দিয়েছেন ছবিতে। তাকে এই অবতারে দেখার পর রীতিমতো ঝড় উঠেছে মহিলা অনুগামীদের বুকে। আসলে সময়ের সাথে সাথে তিনি এতোটাই স্টাইলিশ এবং গ্ল্যামারাস হয়েছেন যে তার প্রতি দুর্বল হয়ে পড়েন মহিলা অনুরাগীরা।

তাইতো সেই ছবিতে প্রশংসায় ভরিয়ে তুলেছেন সকলে। পাশাপাশি নানান রকম মন্তব্য করতে দেখা গিয়েছে নেটিজেনদের। কেউ কেউ লিখেছেন, ‘এতো বড়ো হয়ে গেলে!’ আবার কারো কারো মতে হঠাৎ করেই তিনি এতো বড়ো হয়ে গিয়েছেন তাই তাকে চিনতে অসুবিধা হচ্ছে। সবমিলিয়ে এই ছবিতে তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন সকলে।

Related Articles