বিনোদন

অমিতাভ বচ্চনের সাথে জঘন্যতম কাজ স্মিতা পাতিলের! গোপন তথ্য ফাঁস হতেই কেঁদে ভাসালেন এই অভিনেত্রী!

বলিউড একটি বিশাল বড় ইন্ডাস্ট্রি। এখানে প্রবেশ করা যেমন কষ্টসাধ্য তেমনি নিজের অস্তিত্ব টিকিয়ে রাখাও বেশ কঠিন। পরিচালকদের কথায়ও ছবির স্বার্থে অনেক কাজ করতে হয় অভিনেতা অভিনেত্রীদের। সেগুলি না করতে পারলে পরবর্তী সুযোগ পাওয়া দুরূহ বিষয় হয়ে ওঠে। তেমনি অনেক অভিনেত্রীকে তাদের নিজেদের ইচ্ছের বিরুদ্ধে গিয়ে পোশাক পরিচ্ছদ পরতে হয়েছে তেমনি অনেক অভিনেতাকেও এমন অনেক কাজ করতে হয়েছে যা তাদের পক্ষে করা সম্ভব ছিল না।

আর এমন পরিস্থিতি সকলে সামলে উঠতে পারেন না। ভবিষ্যতেও এইসমস্ত বিষয় নিয়ে মন খারাপ থাকে তাদের। তেমনি একটি ঘটনা ঘটেছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্মিতা পাতিলের (Smita Patil) জীবনে। সম্প্রতি সেই ঘটনা সামনে এসেছে। বলিউডের একটি জনপ্রিয় ছবি হল ‘নামাক হালাল’। এই ছবিতে অভিনয় করেছেন অভিনেতা অমিতাভ বচ্চন ও অভিনেত্রী স্মিতা পাতিল। ছবিটি বড় পর্দায় মুক্তি পেয়েছিল ১৯৮২ সালে।

ছবিটি যেমন জনপ্রিয় তেমনি এই ছবির একটি জনপ্রিয় গান হল ‘আজ রাপাট যায়ে তো’। এই গানে অমিতাভ বচ্চনের সঙ্গে স্মিতা পাতিলকেও দেখা গিয়েছিল। স্মিতা তখনকার সময়ে জনপ্রিয় ও সুন্দরী অভিনেত্রী ছিলেন। ‘আজ রাপাট যায়ে তো’ গানে শ্যুটিং করার সময় ঘটেছিল একটি ঘটনা।

এই গানে শ্যুটিং করার সময় অভিনেত্রীকে বোড দৃশ্যে অমিতাভের সঙ্গে অভিনয় করতে হয়েছিল। আর এরপরই অভিনেত্রী সারারাত ঘুমোতে পারেননি। যদিও অমিতাভ বচ্চন তাকে বুঝিয়েছিলেন এই দৃশ্যে অভিনয় শুধুমাত্র ছবিটির স্বার্থেই করতে হয়েছে। এর কিছুদিন পর অভিনেত্রী স্বাভাবিক হয়ে ওঠেন।

Related Articles