ভাইরাল ভিডিও

হাতে শাখা পলা, কপালে সিঁদুর, লম্বা চুলে নৌকার ওপর মন মাতানো নাচ সুন্দরী বৌদির, ভিডিও দেখে মুগ্ধ গোটা নেটবাসী

এখনকার দিনে সারা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হল এই সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের নতুন বন্ধু হয় এবং অনেক নতুন মানুষের সাথে সাক্ষাৎ হয় এবং যোগাযোগহীন হয়ে যাওয়া বন্ধুদের সাথেও আবার নতুন করে যোগাযোগ হয় অর্থাৎ একদিক থেকে বলাই যায় সোশ্যাল মিডিয়া যোগাযোগের মাধ্যম হিসেবে কাজ করে। এই সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কের মাধ্যমে আমরা বিভিন্ন মানুষের বিভিন্ন রকম প্রতিভা দেখতে পায়। কেউ ভালো নাচ করে দেখায়, কেউ ভালো গান করে দেখায়, আবার কেউ কারো হাতের কারুকার্য দেখানোর জন্য বিভিন্ন রকম জিনিস তৈরি করে দেখায়। এবং তারা তাদের প্রতিভা দেখিয়ে জনসাধারণকে তাদের প্রতি আকৃষ্ট করে তোলে।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন জায়গার খবর জানতে পারি।এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকে প্রতিষ্ঠিত হওয়ার জন্য বিভিন্ন রকম ব্যবসাও করে। সেরকমই একজন জনপ্রিয় ইউটিউবার শ্রীতমা বৈদ্য তার নিজের প্রতিভা জনগণের কাছে তুলে ধরার জন্য বিভিন্ন রকম নাচের ভিডিও পোস্ট করেন এই সোশ্যাল মিডিয়ায়। এবং সেখান থেকেই তিনি এই জনপ্রিয়তা লাভ করেন।

এই শরতের আগমনীর সময়ে আমরা অনেক মহিলার দুর্গা রূপে সজ্জিত হওয়া বিভিন্ন রকম পোজ দেখতে পাই। সেরকমই এই শ্রীতমা বৈদ্যের বিভিন্ন নাচের ভিডিওর মধ্যে সম্প্রতি শরতের আগমনীর লুক নিয়ে একটি নাচের ভিডিও পোস্ট করেন এই সোশ্যাল মিডিয়ায় যা দেখে জনগণের চোখ ধাঁধিয়ে যায়।

তিনি একটি হিন্দি মুভি “দেবদাস” সিনেমার “ডোলা রে ডোলা রে” গানটিতে নাচ করে তাক লাগিয়ে দেয় সাধারণ জনগণকে। এই গানটিতে নৃত্য করার জন্য তিনি পরিধান করেছিলেন ব্লাউজ ছাড়া একটি লাল পাড় সাদা শাড়ি সাথে হালকা গহনা এবং হালকা একটু মেকআপ। এবং তিনি তার লম্বা কেশ খুলে রেখেছিলেন। তিনি নদীতে একটি নৌকার মধ্যে এই নৃত্যটি পরিবেশন করেছিলেন। শরতের আগমনীর এই অতি সাধারণ লুক নজর কেড়েছে সাধারণ জনগণের।

Related Articles