বিনোদন

অভিনয়ের জগত থেকে শুরু হয়েছে সম্পর্ক! এই ৬ জনপ্রিয় বালি তারকাদের, এখন বাস্তব জীবনে স্বামী-স্ত্রী, রইল তাদের ছবি

টলিউড হোক বা বলিউড তারকাদের জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই দর্শকদের। তারা কী করছেন, কোথায় যাচ্ছেন কার সাথে আছেন সবকিছুই হয়ে ওঠে হটটপিক। সেরকমই আজ আমরা আপনাদের সাথে আলোচনা করবো এমন কিছু তারকার সম্পর্কে যারা একসময় সিনেমার সেটে একে অপরের সাথে পরিচিত হয়েছিলেন। পরে আবার তারাই জীবনসঙ্গী হিসেবে পরিচিত হয়েছেন।

আসলে অনস্ক্রিন রোমান্স করতে করতে তাদের রসায়ন এতোটাই গভীর হয়ে যায় যে পর্দার বাইরেও একে অপরের সাথে সম্পর্ক আবদ্ধ হন তারা।অমিতাভ বচ্চন এবং জয়া ভাদুড়ী: তাদের প্রথম আলাপ হয়েছিল ‘গুড্ডি’ সিনেমার সেটে। এরপর ‘জঞ্জির’ সিনেমায় প্রথমবার একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। সিনেমার শ্যুটিং চলাকালীনই সিদ্ধান্ত নেন বিবাহবন্ধনে আবদ্ধ হবেন।

ধর্মেন্দ্র ও হেমা মালিনী: ‘শোলে’ সিনেমার মাধ্যমে একে অপরের কাছাকাছি এসেছিলেন এই দু’জন। যদিও ধর্মেন্দ্র আগেই থেকে বিবাহিত ছিলেন। তবে হেমা মালিনীর প্রেমে পড়ে গিয়ে তাকে বিয়ে করেন তিনি।

অজয় ​​দেবগণ এবং কাজল: তাদের আলাপ হয়েছিল ‘হালচাল’ সিনেমার সেটে। এরপর একাধিক সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছে তাদের। অবশেষে ১৯৯৯ সালে বিয়ে করেন তারা।

সঈফ আলী খান এবং করিনা কাপুর: ‘টসন’ সিনেমার মাধ্যমে তাদের বন্ধুত্ব শুরু হয়। অবশেষে সেই সম্পর্ক পৌঁছে যায় প্রেম পর্যন্ত। সঈফ আগে থেকে দুই সন্তানের বাবা হলেও ফের করিনার সাথে বিয়ের পিঁড়িতে বসেন।


 
অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য্য রাই: বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন এই দু’জন। বেশ কিছু সিনেমায় তারা একসঙ্গে অভিনয় করেছেন অবশেষে ২০০৭ সালে গাঁটছড়া বাঁধেন তারা।

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন: বলিউডের অন্যতম পাওয়ার কাপল হিসেবে পরিচিত হলেন দীপিকা এবং রণবীর। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন সব জায়গাতেই তাদের রসায়ন চোখে পড়ার মতোন। বেশ কিছুদিন সম্পর্কে থাকার পর বিয়ে করেন তারা।

Related Articles