রাশিফল

২০২৩-এর প্রথম তিন মাস দুর্দান্ত কাটবে এই ৩ রাশির জাতক-জাতিকার, আপনার রাশি কি? মিলিয়ে নিন

অনেকেই বর্তমান সময়েও রাশি নিয়ে বেশ সজাগ। নিজের রাশি সম্পর্কে জ্যোতিষ শাস্ত্র মেনে চলেন অনেকেই। তাই প্রতিবেদনে প্রকাশিত হয় রাশির আগাম সতর্কতা। তেমনই আগামী বছর কয়েকটি রাশির সময় খুব ভালো কাটবে। জানুয়ারি মাসে বুদ্ধির দাতা বুধ মার্গী হবেন। জ্যোতিষ শাস্ত্রে বুধ বুদ্ধি, বাণী ও ব্যবসার কারক হিসেবে বিবেচিত হয়। বুধ মিথুন ও কন্যা রাশির অধিপতি।

বুধ গ্রহ স্বরাশি কন্যায় উচ্চস্থ ও মীন রাশিতে নীচস্থ। তাই জানুয়ারি মাসে বুধ মার্গী হলে বেশ কিছু রাশির উপর প্রভাব পড়বে। জ্যোতিষ শাস্ত্র মতে চলতি বছরের ৩১শে ডিসেম্বর গ্রহের যুবরাজ বুধ ধনু রাশিতে বক্রী হবেন। এরপর ১৮ই জানুয়ারি বুধ এই রাশিতে মার্গী হবেন। এই গ্রহ মার্গী হলে একাধিক রাশির ধারক সাফল্য লাভ করবে।

মেষ রাশির যে জাতকরা ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন তাদের সাফল্য আসবে। এছাড়া মেষ রাশির জাতকরা যারা প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তারা সাফল্য পাবেন। এছাড়া এই রাশির জাতকদের পরিবারে সুখ সমৃদ্ধি ঘটবে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কন্যা রাশির জাতকদের নবম ও দশম স্থানের অধিকারী বুধ।

যারা কন্যা রাশির জাতক তাদের আয়ের উৎস বৃদ্ধি পাবে। কন্যা রাশির জাতকদের জন্য এটি ভালো সময়৷ কিছু কন্যা রাশির জাতকদের স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। এই রাশির অষ্টম ও একাদশ স্থানের অধিকারী হলেন বুধ। বুধ মার্গী হলে যারা বৃশ্চিক রাশির জাতক রয়েছেন তাদের অসম্পূর্ণ হওয়া কাজ সম্পূর্ণ হবে। পদোন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Related Articles