বিনোদন

মদের দোকানে কাজ করা ছেলেটি আজ টলি তারকা! রইল কাঞ্চন মল্লিকের অজানা জীবনের কাহিনী

সংসার চালাতে একসময় মদের দোকানেও কাজ করেছেন জনপ্রিয় টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিক(Kanchan Mallick)। কি অবাক হচ্ছেন তো? হওয়ারই কথা। কারণ, বর্তমানে তিনি একজন জনপ্রিয় অভিনেতা। এছাড়া রাজ্যের শাসকদলের বিধায়ক হিসেবেও দায়িত্বপ্রাপ্ত হয়েছেন তিনি। তবে তার প্রথম জীবন মোটেই ভালো ছিল না। অনেক সমস্যা পেরিয়ে নিজের জায়গা তৈরি করতে হয়েছে।

২০০২ সালে জিৎ অভিনীত ‘সাথী’ সিনেমার মাধ্যমে টলিউডে প্রবেশ করেছিলেন তিনি। আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি, কাজ করেছেন একাধিক সিনেমায়। যে তালিকায় রয়েছে ‘রাজু আঙ্কেল’, ‘যোদ্ধা’, ‘শুধু তোমারই জন্য’, ‘রঞ্জনা আমি আর আসবো না’, ‘টনিক’। এছাড়া বেশ কিছু ওয়েব সিরিজেও দেখা গিয়েছে এই অভিনেতাকে।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে দেখা গিয়েছে কাঞ্চন মল্লিক এবং বিশ্বনাথ বসুকে। তারা দু’জনই টলিউডের কৌতুকশিল্পী তথা অভিনেতা। একসাথে অনেক সিনেমাতেই কাজ করেছেন। সেখানে কাঞ্চন তার জীবনের নানান তথ্য তুলে ধরেছেন। জানিয়েছেন তিনি যখন দশম শ্রেণিতে পড়তেন তখন তার বাবা দৃষ্টি হারিয়েছিলেন। বাড়ির বড়ো ছেলে হিসেবে তাই তাকে বাড়ির দায়িত্ব নিতে হয়েছিল।

জানিয়েছেন, ‘প্রথমে টিউশনি এবং সেলসের কাজে ঢুকেছিলাম। বাড়ি বাড়ি গিয়ে বিক্রি করতাম। সেলসের দোকানের সামনে কস্টিউম পড়ে জিনিস বিক্রি করেছি। একটা মদের দোকানে কোলা ফ্রি দিতো। যারা মদ কিনতে আসতেন তাদের সেটা বিক্রি করতাম। জীবনে এগিয়ে যেতে গেলে একাই লড়তে হয়। আমার বাবা কোনো জনপ্রিয় ব্যক্তি ছিলেন না। একা লড়েই আমাদের নিজের জায়গা তৈরি করতে হয়েছে।’

Related Articles