বিনোদনভাইরাল ভিডিও

বন্ধ ঘরে জমিয়ে ডান্স জনপ্রিয় এই তিন তারকার, ভিডিও দেখে মুগ্ধ অনুরাগীরা

শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে প্রবেশ ঘটে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)-এর। এরপর ধীরে ধীরে তার অভিনয় সমাদর পেতেথাকে। টেলিভিশনের পর্দায় ‘করুনাময়ী রানী রাসমনি’ ধারাবাহিকে রানীমা-এর চরিত্রে অভিনয় করে দিতিপ্রিয়া। বেশ কয়েকবছর ধরে ধারাবাহিকটি টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়। ধীরে ধীরে রানীমা হিসেবে দিতিপ্রিয়া তার অভিনয় জগতে আরও জনপ্রিয় হয়ে উঠেছেন।

বর্তমানে সে আর ছোটো পর্দা নয়, এবার বড় পর্দার অভিনেত্রী। কিছুদিন আগেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে তিনি একটি ভিডিও পোস্ট করেন। আর সেখানে দেখা যায় তিনি মোবাইল ঘাটছেন। এরপরই হঠাৎ তিনি জানতে পারেন তার বাবা বিয়ে করতে চলেছেন। চমকে ওঠেন অভিনেত্রী। এরপরই দেখা গেলো তার বাবা ঋতুপর্ণার সঙ্গে নাচ করছেন।

কথা হচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prasenjit Chatterjee) সঙ্গে। কিছুদিন আগেই দিতিপ্রিয়া ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একটি ছবি মুক্তি পায় ‘আয় খুকু আয়’। এই ছবিতে প্রসেনজিৎ-এর মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া। সেি সূত্র ধরেই এদিন ভিডিওটি তৈরি করেছেন দিতিপ্রিয়া। তাই এবার প্রসেনজিৎ-এর ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস্ ঋতুপর্ণা’-এর প্রচারে সামিল হয়েছেন দিতিপ্রিয়া নিজেও।

এরপর দেখা গেলো তিনিও নাচে সামিল হলেন। ২৫শে নভেম্বর সিনেমা হলে মুক্তি পেয়েছে নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস্ ঋতুপর্ণা’। ছবিটি এতদিন ধরে জোরকদমে প্রচার চালিয়েছেন ছবির কলাকুশলীরা।

Related Articles