বিনোদন

টলি অভিনেত্রী মধুমিতা সরকারের যে ছবি দেখে ঘায়েল ‘কালারফুল বয়’ মদন মিত্র! ব্যাপক ভাইরাল সেই ছবি ইন্টারনেটে

টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarkar) বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। বাংলা ধারাবাহিক থেকে একেবারে বড় পর্দায় অভিষেক করা মোটেই সহজ ছিল না। প্রথমে অভিনয় জগতে প্রবেশ করেন ছোটো পর্দার মধ্যে দিয়ে। এরপর ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক তাকে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে দেয়। এই ধারাবাহিকে অভিনয়ের পর তাকে আর ফিরে তাকাতে হয়নি৷ মধুমিতা আগের সাধারণ মেয়ে আর নেই। নিজেকে একেবারে বদলে ফেলেছেন অভিনেত্রী।

মাঝেমধ্যে নিজের সোশ্যাল হ্যান্ডেলে নানান ফটোশ্যুটের ছবি পোস্ট করেন তিনি। আর সেই ছবিতে মধুমিতার বোল্ডনেস ও সৌন্দর্য আরও প্রকট হয়ে ওঠে। আর সেই ছবি নিমেষে হয়ে যায় ভাইরাল। সম্প্রতি তেমনই কয়েকটি ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন। আর সেই ছবি চারিদিকে ভাইরাল হয়ে গিয়েছে।

এমনকি এই ছবি দেখে নিজেকে সামলাতে পারেননি কামারহাটির বিধায়ক মদন মিত্র। এছাড়া অনেকেই তাদের মন্তব্য জানিয়েছেন। ছবিগুলিতে মধুমিতার পরনে রয়েছে সাদা গোলাপের প্রিন্টযুক্ত রাফেল ডিজাইনের থাই স্লিটেড গাউন। এর সঙ্গে সামান্য মেকাপে ও কানে দুল পরে নানানভাবে পোজ দিয়েছেন অভিনেত্রী।

এই ছবিগুলিতে কখনও আনমনে তিনি চেয়ে রয়েছেন ক্যামেরার দিকে। আবার তাকে দেখা গিয়েছে নিজের চুল সামলাচ্ছেন। আর এই ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “নিজেকে গরম ও মিষ্টি লাগছে”। দ্রুত গতিতে ভাইরাল হয়েছে ছবিগুলি।

Related Articles