বিনোদন

রাতে বিছানায় ঘুমাতে গেলে যে কারণে ভয় পায় ভিকিপত্নী ক্যাটরিনা! রাতের সমস্ত সিক্রেট ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

বলিউড জগতের অভিনেত্রীদের মধ্যে প্রথম সারির অভিনেত্রী হচ্ছেন সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বর্তমানে এই অভিনেত্রী বিবাহিত। আগের বছরের শেষের দিকে রীতি-নীতি মেনে রাজস্থানের বারওয়ারায় গোপনে ভিকির সাথে গাঁটছড়া বেঁঁধেছেন এই অভিনেত্রী। একেবারে গাঁটছড়া বেঁধে জোড়ায় মিডিয়ার সামনে প্রকাশ্যে আসেন এই জুটি। সম্প্রতি ভিকি পত্নী ক্যাটরিনার এক গোপন তথ্য উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে সেই নিয়েই সোশ্যাল মিডিয়ার চর্চিত কেন্দ্রবিন্দু হলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

সম্প্রতি সিনেমা-প্রেমীদের চমক দিতে চলেছেন এই অভিনেত্রী। শুধু সিনেমা-প্রেমী বলা ভুল হবে, ভূত-প্রেমীদের জন্য এক আকর্ষণীয় ছবি আনতে চলেছেন ক্যাটরিনা কাইফ। আগামী নভেম্বর মাসেই বক্স অফিসে মুক্তি পাবে ক্যাটরিনা কাইফ অভিনীত”ফোন ভূত” ছবি। নাম অনুযায়ী ছবিটি হরর হলেও তাতে কমেডিয়ান দৃশ্য থাকবে বলে জানা গেছে। সম্প্রতি এই ছবির কথা বলতে গিয়েই ক্যাটরিনা কাইফ সকলের সামনে প্রকাশ করেছে তাঁর ব্যক্তিগত জীবনের এক গোপন তথ্য।

এই ছবি নিয়ে তিনি বলেছেন, এই মনুষ্য জগতের পাশাপাশি আরও যে এক অন্য জগত আছে তা ফুটে উঠেছে এই ছবির মাধ্যমে। এই ছবির সম্বন্ধে অর্থাৎ ভূতের কথা বলতে বলতে তিনি বলেন যে, “আমি রাতে যদি একবার ভূতের ছবি দেখে ফেলি তাহলে আমার সারারাত ঘুমোতে সমস্যা হয়। অনিদ্রায় কাটাতে হয় আমাকে।” ফলস্বরূপ, তাঁকে বিভিন্ন হাসি-মজার ছবি দেখে ঘুমাতে হয় বলে জানা গেছে। বর্তমানে ক্যাটরিনা কাইফের এই স্বীকারোক্তি নিয়েই চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles