বিনোদন

বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রায়ের প্রথম স্বামী নন অভিষেক! ফাঁস হল অভিনেত্রীর সমস্ত সিক্রেট

হবু বৌমার মাঙ্গলিক দোষ কাটাতে নাকি তাকে গাছের সাথে বিয়ে দিয়েছিলেন বচ্চন পরিবারের সদস্যরা। কি অবাক হচ্ছেন তো? ভাবছেন এই আধুনিক সমাজে এসেও কীভাবে এতটা কুসংস্কারাচ্ছন্ন ছিলেন বচ্চন পরিবার? আসুন তাহলে সম্পূর্ণ বিষয়টি খোলসা করেই বলা যাক। আমরা সকলেই জানি যে অমিতাভ বচ্চনের পরিবারকে নিয়ে কৌতূহলের শেষ নেই দর্শকদের মনে।

তারা কোথায় যাচ্ছেন, কী করছেন এমনকি তাদের বাড়িতে কী ঘটছে সব বিষয়ই হয়ে ওঠে হট টপিক। সেরকমই একসময় ঐশ্বর্য্য(Aishwarya Rai) এবং অভিষেকের(Abhishek Bachchan) বিয়ে সকলের আলোচনার বিষয় হয়ে উঠেছিল। কারণ, এই বিয়ে যেমন রাজকীয় ছিল তেমনি বিয়ে নিয়ে তৈরি হয়েছিল একাধিক বিতর্ক। যেমন তার বিয়ের দিন এক মহিলা নাকি দাবী করেছিলেন অভিষেক তার স্বামী।

এখানেই শেষ নয় অনেকে আবার এও বলতে থাকেন ঐশ্বর্য্য আগেও একবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাই অভিষেক তার প্রথম স্বামী নন। এই বিষয়ে তাকে একাধিক প্রশ্নও করা হয়। তবে জানা গিয়েছে তার এই প্রথম বিয়ের পেছনে নাকি দায়ী ছিল বচ্চন পরিবারের কুসংস্কারাচ্ছন্ন মনোভাব। সে কারণেই ঐশ্বর্য্যকে অভিষেকের আগে একটি গাছের সাথে বিয়ে দেওয়া হয়েছিল।

কারণ, ঐশ্বর্য্য ছিলেন মাঙ্গলিক তাইতো মাঙ্গলিক দোষ কাটাতে একটি গাছের সাথে তাকে বিয়ে দেওয়া হয়। এই নিয়ে একাধিক সমালোচনা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই বিষয়ে অমিতাভ বচ্চন জানিয়েছেন তাদের পরিবার মোটেই কুসংস্কারকে প্রশ্রয় দেয় না। ঐশ্বর্য্যর সাথে শুধুমাত্র অভিষেকের বিয়ে হয়েছে, কোনো গাছের সাথে নয়। এবার কোনটা সত্যি কোনটা মিথ্যে একমাত্র তারাই জানেন

Related Articles